news-fashion-beauty-cook

Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

bengali jewellery designs catalog price discount

bengali jewellery designs catalog



আমরা এর আগে অনেক ব্যাপারে আলোচনা করেছি যেমন নিউস, বিভিন্ন সুন্দর হবার কৌশল ইত্যাদি. আজকে আমরা কিছু অন্য রকমের টপিক আলোচনা করবো.সুন্দর হবার জুন আমরা এতদিন বলে এসেছি যে বিভিন্ন ঘরোয়া পদ্ধতি,কিন্তু আজকের আমরা আলোচনা করবো কিছু গহনার ব্যাপারে যা আপনারা অনলাইন এ কিনতে পারেন, এবং যার দাম অনেক কম.

দাম কম ও প্রোডাক্ট খুবই ভালো এমন ১০ টি নেকলেস এর বাপের আমরা আলোচনা করবো আজকের.

আমরা এইখানে সব ১০ টা নেকলেস এর বেস্ট বাই লিংক দিয়ে দেব যেখান থেকে আপনারা কিনলে আপনারা কম দাম পাবেন আসল দামের থেকে

প্রতিটি প্রোডাক্ট এর কোয়ালিটি দেখলে অবাক হয়ে জ্বীন তো চলুন কোয়ালিটি সম্বন্ধে কিছু বলি
14 কে সাদা এবং হলুদ স্বর্ণ Gold
14 কে সাদা এবং হলুদ স্বর্ণ গহনা জন্য জনপ্রিয় এবং টেকসই মূল্যবান ধাতু। খাঁটি সোনার, যা 24 ক্যারেট পরিমাপ করে, গহনাগুলিতে ব্যবহারের জন্য খুব নরম। এটির অন্যান্য ধাতব - রৌপ্য, তামা, নিকেল এবং দস্তা - এর শক্তি এবং স্থায়িত্ব বাড়ানোর সাথে এটি যুক্ত। 14 কে সাদা সোনা প্ল্যাটিনামের মতো সাদা নয়, এটি হলুদ ধাতু থেকে তৈরি যা বেশিরভাগ নিকেল অ্যালোজের মাধ্যমে সাদা হয়ে যায়। বেশিরভাগ সাদা সোনার আইটেমগুলিতে একটি rhium ধাতুপট্টাবৃত থাকে যা সময়ের সাথে সাথে পরে যায়, তাই ধাতব বয়সের সাথে আরও হলুদ দেখাতে পারে। কিছু লোক প্ল্যাটিনামের গ্রেয়ার সাদা থেকে সাদা সোনার হালকা উষ্ণ সাদা পছন্দ করেন।
18 কে সাদা এবং হলুদ স্বর্ণ
খাদ প্রযুক্তিতে সাম্প্রতিক অগ্রগতির কারণে, 18 কে সোনার সাধারণত 14 কে সোনার মতো টেকসই হিসাবে বিবেচিত হয়। যেহেতু 18 কে স্বর্ণের খাঁটি সোনার উচ্চতর শতাংশ রয়েছে, এতে 14 কে সোনার চেয়ে আরও ভাল স্বর্ণের রঙ রয়েছে এবং এটি কিছুটা ভারী। 18 কে স্বর্ণের সেটিংয়ের 14k স্বর্ণের একই সেটিংয়ের তুলনায় প্রায় 25% থেকে 65% বেশি দাম পড়তে পারে।

প্ল্যাটিনাম
প্ল্যাটিনাম মূল্যবান পাথর ধরে রাখার ক্ষেত্রে দুর্দান্ত স্থায়িত্ব রয়েছে। এটি সোনার চেয়ে 35 বার বিরল। প্ল্যাটিনাম গহনা আইটেমটির দাম 18 কে সোনার একই সেটিংয়ের তুলনায় প্রায় 60% থেকে 200% বেশি এবং 14 কে স্বর্ণের একই সেটিংয়ের তুলনায় 100% থেকে 300% বেশি দাম পড়তে পারে।


প্রথম প্রোডাক্ট

আজকের যেই প্রথম প্রোডাক্ট তীর কথা বলবো সেটির বাজার মূল্য ৩৯৯৯ টাকা কিন্তু আপনি এইখানে ৯৯ পার্সেন্ট ছারে পাবেন


পারফেক্ট উপহার: আদর্শ ভালোবাসা, জন্মদিন, আপনার পছন্দসই ব্যক্তির জন্য বার্ষিকীর উপহার। নেকলেস সেটটি তার জন্য নিখুঁত ভ্যালেন্টাইন, জন্মদিন, বার্ষিকী, উত্সব এবং বিবাহের উপহার হতে পারে। এটি আপনার প্রেমীদের জন্য সেরা উপহার এবং এই আকর্ষণীয় সৌন্দর্য নিঃসন্দেহে তাকে ক্যাপচার করবে? হার্ট? প্রথম নজরে.
স্কিন ফ্রেন্ডলি: নেকলেসটি নিকেল এবং সীসা মুক্ত থাকায় বিষাক্ত মুক্ত সামগ্রী থেকে তৈরি করা হয়েছে। অবশ্যই, কানের দুল সংবেদনশীল ত্বকের লোকজনের জন্য নিখুঁত কোনও ত্বকের প্রতিক্রিয়া সৃষ্টি করবে না।
কানে স্বাচ্ছন্দ্যময় নকশায় নমনীয়: কানের দুল হালকা ওজনযুক্ত হওয়া ব্যবহার করা খুব সহজ এবং একটি নকশা রয়েছে যা এটি মেয়েশিশু এবং মহিলাদের দ্বারা ব্যবহারের জন্য খুব আরামদায়ক করে তোলে। এটি আছ এবং ফোলা কোনও অভিযোগ ছাড়াই দীর্ঘ সময় ধরে ধৃত হতে পারে। নকশাটি মধ্য প্রাচ্যের আরবি দুবাইয়ের স্পর্শযুক্ত প্রাচীন traditionalতিহ্যবাহী গহনা দ্বারা অনুপ্রাণিত হয়েছে।
কৌতুকপূর্ণ ফ্ল্যাশস: নিজেকে সেই সুন্দর চেহারা দিন এবং অন্যকে আমাদের traditionalতিহ্যবাহী নেকলেস সেট দিয়ে .র্ষা করুন। এটিতে উচ্চমানের নকল পান্না গ্রিন স্টোনস এবং অনন্য আমেরিকান ডায়মন্ড একইরকম চেহারা রয়েছে যা এটিকে অন্য কানের দুলের চেয়ে এক প্রান্ত দেয়। এটি এমন এক ধরণের ডিজাইন যা সমস্ত ধরণের পোশাকের সাথে যাবে।

আমি জুয়েল্স বিশেষজ্ঞ: আমাদের গয়না অন্যদের তুলনায় আপনার কাছে বাজারে সবচেয়ে ভাল এবং যুক্তিসঙ্গত দামের জন্য উপলব্ধ। আমরা সমস্ত মধ্যস্থতাকারী কেটে সরাসরি খুচরা ক্রেতার কাছে পৌঁছে দিয়ে সামগ্রিক ব্যয় হ্রাস করি। এই সঞ্চয়গুলি আমাদের গ্রাহকদের কম ব্যয়বহুল তবে খাঁটি এবং খাঁটি পণ্য সরবরাহ করে দেওয়া হয়।
best buy link>> https://amzn.to/2Q2FfXM


দ্বিতীয় প্রোডাক্ট

আজকের দ্বিতীয় প্রোডাক্ট তীর বাজার গত মূল্য ১৪৯৫ টাকা কিন্তু এইখানে আপনি পাবেন মাত্র এতো তাকাই. কত তাকাই পাবেন এখুনি বলবো না পড়লে গিয়ে দেখুন এইটুকু বলতে পড়ি ১০০ টাকার কাছাকাছি

13 সেন্টিমিটার (এল) x 13 সেন্টিমিটার (এইচ)
রঙ: গোল্ডেন
পোষাক এবং গাউন সঙ্গে পার্টি জন্য পরা যেতে পারে
উপাদান: ব্রাস

জিপ লক পাউচে (এয়ার টাইট পাউচ) গহনা সংরক্ষণ করার পরামর্শ দেওয়া হয়, জলের পারফিউম এবং অন্যান্য রাসায়নিক থেকে দূরে রাখুন এবং শুকনো এবং নরম কাপড় দিয়ে পরিষ্কার করুন



best buy link>> https://amzn.to/2UPnom0

আমাদের তৃতীয় প্রোডাক্ট


রঙ: গোল্ডেন
উপাদান: ব্রাস

জিপ লক পাউচে (এয়ার টাইট পাউচ) গহনা সংরক্ষণ করার পরামর্শ দেওয়া হয়, জলের পারফিউম এবং অন্যান্য রাসায়নিক থেকে দূরে রাখুন এবং শুকনো এবং নরম কাপড় দিয়ে পরিষ্কার করুন







best buy link>> https://amzn.to/2LHRcww

চতুর্থ প্রোডাক্ট 

অনেক কম দামে সাধারণ বাজারের থেকে 

রঙ কালো
উপাদান: সিলভার ধাতুপট্টাবৃত

জিপ লক পাউচে (এয়ার টাইট পাউচ) গহনা সংরক্ষণ করার পরামর্শ দেওয়া হয়, জলের পারফিউম এবং অন্যান্য রাসায়নিক থেকে দূরে রাখুন এবং শুকনো এবং নরম কাপড় দিয়ে পরিষ্কার করুন







best buy link>> https://amzn.to/305dwFA

এছাড়া আমরা আপনাদের সাথে শেয়ার করছি আরো কিছু প্রোডাক্ট যা আপনারা কিনতে পারেন অনেক কম দামে 





















কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

OUR TRENDING

Post Top Ad

Your Ad Spot