news-fashion-beauty-cook

Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

miko robot price comparison features offer buying link

miko robot





টেলিকমের দুনিয়াতে সারা পৃথিবী এখন এগিয়ে যাচ্ছে এর সাথে সাথে আমাদের ভারত এখন কম যাচ্ছে না. গর্বের সাথে এতটা উন্নতি উপভোগ আমরা ভারতে থেকে করছি. যেমন এতো দ্রুত ভারত 3g থেকে 4g  এবং এখন আবার আস্তে চলেছে 5g. কিন্তু আর একটা জিনিস এর কথা যেটা আমরা হয়তো এড়িয়ে যাচ্ছি. দিন দিন ভারতের বাইরে এর কিছু কিছু চাহিদা ধরা না পড়লেও বিদেশের বিজ্ঞানীরা এটা নিয়ে অনেকটা বেশি গবেষণা করছে বলে জানা যায়. এর থেকেও যে ভারত দূরে সেটা বলেও ঠিক নয়. বিগত কিছু বছর ধরে ঠিক উন্নত বিদেশী দেশ গুলোর মতন ভারত এগোনোর চেষ্টা করছে রোবট সেক্টর . এরই একটি প্রকাশ পেয়েছি আমাদের ইন্ডিয়ার জানুয়ারী, ২০১৩-তে 3 আইআইটি বোম্বাইয়ের ছাত্ররা  যার নাম দিয়েছে  মিকো miko robot  . এর থেকে উপরের কথাটির পুরোপুরি প্রমান হয় যে ইন্ডিয়া কম নেই অন্যান্য দেশের থেকে.

এবার চলুন জেনে নেওয়া যাক miko robot কোম্পানি টি তাদের নিজের সম্পর্কে কি বলেছে

         মিকো miko robot একটি উন্নত রোবোটিক্স সংস্থা যা সংবেদনশীল বুদ্ধিমান সমাধান তৈরি করে গুরুতর গ্রাহক সমস্যা সমাধানে দৃষ্টি নিবদ্ধ করে। তাদের পণ্যগুলি মালিকানাধীন এবং শিল্পের কৃত্রিম বুদ্ধিমত্তার, রোবোটিকস এবং জিনিসের ইন্টারনেটের অবস্থা অর্জন করে। জানুয়ারী, ২০১৩-তে 3 আইআইটি বোম্বাইয়ের স্নাতকদের দ্বারা প্রতিষ্ঠিত, মিকোর miko robot পণ্যগুলি এখন ইঞ্জিনিয়ারিং, গণিত, নকশা এবং শিক্ষার বিশেষজ্ঞরা দ্বারা চালিত।

তাদের প্রথম পণ্য লাইন, রোবটগুলির মিকো miko robot সিরিজ আজকের পিতামাতাদের একটি অনন্য অনাদায়ী প্রয়োজনকে লক্ষ্য করে যারা প্রযুক্তির একটি ইতিবাচক এবং বিশ্বস্ত গেটওয়ে সন্ধান করে যা শিশুদের শেখার এবং বিকাশের প্রয়োজনীয়তা পূরণ করে। ভারতের বাজারের একটি অত্যন্ত ইতিবাচক প্রতিক্রিয়া সহ, মিকো এখন বিশ্বব্যাপী প্রতিটি বাড়িতে তাদের প্ল্যাটফর্ম সমাধানগুলি শিশুদের যত্ন, বয়স্কদের যত্ন এবং আরও অনেকগুলি মত লম্বালম্বী 20M বাড়িতে পৌঁছানোর 2023 দৃষ্টি নিয়ে বিশ্বব্যাপী প্রতিটি বাড়িতে তাদের প্ল্যাটফর্ম সমাধানগুলি আনতে আগ্রহী।

এবার চলুন জেনে নেওয়া যাক কাদের এই miko robot হাত রয়েছে ইন্ডিয়াতে এই একটি অসাধারণ চরম সিদ্ধান্তকে গ্রহণ করে সফল করার জন্য.
Sneh Vaswani
Co-founder, CEO

মিকোর miko robot সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে স্নেহ ভারত, দক্ষিণ কোরিয়া এবং রাশিয়ার প্রকৌশলী, মনোবিজ্ঞানী, শিল্পী এবং গণিতবিদদের একটি বিশ্বব্যাপী দল এবং 200+ এরও বেশি অংশীদারদের একটি শক্ত বিক্রয় চ্যানেলের নেতৃত্ব দিচ্ছেন। মিকোর আগে তিনি স্বাস্থ্যসেবাতে কিছু পথ-ব্রেকিং উদ্ভাবনের জন্য দায়বদ্ধ ছিলেন। তিনি আইআইটি বোম্বাইয়ের প্রাক্তন শিক্ষার্থী যেখানে তিনি বি.টেক এবং এমটেক করেছেন। অতীতে, তিনি একাধিক শক্তিশালী আন্তঃশৃঙ্খলা দলকে নেতৃত্ব দিয়েছেন, যারা বিজয়ী পারফরম্যান্সের সাথে বেশ কয়েকটি জাতীয় এবং আন্তর্জাতিক রোবোটিক প্রতিযোগিতায় তাঁর আলমা বিষয় এবং ভারতের নাম উপস্থাপন আত্মপ্রকাশ করেছে।

Prashant Iyengar

Co-founder, CTO


মিকোর miko robot সহ-প্রতিষ্ঠাতা এবং সিটিও হিসাবে, প্রশান্ত কোম্পানির মূল প্রযুক্তি এবং গবেষণাটি স্থপতি করেন। আইটি শিল্পে 5+ বছরের অভিজ্ঞতার পাশাপাশি এআই এবং গণিতের জায়গাগুলিতে প্রশান্তের পেটেন্টগুলির সমৃদ্ধ ইতিহাস রয়েছে। তিনি আইআইটি বোম্বাইয়ের প্রাক্তন ছাত্র যেখানে তিনি তাঁর এম.টেক করেছিলেন

Chintan Raikar

Co-founder, COO


মিকোর miko robot সহ-প্রতিষ্ঠাতা সিওও হিসাবে, চিন্তান কোম্পানির সরবরাহ চেইন এবং পরিচালনা পরিচালনা করে। তিনি আইআইটি বোম্বাইয়ের প্রাক্তন ছাত্র যেখানে তিনি বি.টেক এবং এম.টেক করেছিলেন। মিকোর আগে তিনি সিএই / সিএএম সফটওয়্যার শিল্পে ছিলেন বড় বড় মোটরগাড়ি জায়ান্টদের জন্য শিল্প গ্রেড সিমুলেশন সফ্টওয়্যার পণ্যগুলি রোল আউট করে। তিনি আইআইটি বোম্বাইয়ের শীর্ষস্থানীয় পণ্য নকশা এবং রোবোটিক্সের উন্নয়নের প্রচেষ্টাতে একাধিক দলকে নেতৃত্ব দিয়েছেন।



চলুন এবার কথা বলা যাক এই miko robot অ্যাডভান্স রোবট মিকো এর ব্যাপারে.

এই মিকো ২ miko robot  প্রধানত তৈরী বাচ্ছাদের আনন্দ দেবার জন্য এবং বাচ্ছাদের বেসিক কিছু দেখানোর জন্য. এছাড়াও মিকো বাচ্ছাদের কে বিভিন্ন ভাবে গানে ভরিয়ে তুলতে সাহায্য করবে.বাচ্ছাদের এর মাধ্যমে মোবাইল এর মতো  ভয়ঙ্কর জিনিসটা ছাড়া বিশ্বের লক্ষের থেকেও বেশি জ্ঞানের জিনিস জানতে পারবে.

miko robot আপনার বাঁচার পড়ার আনন্দকে আরো বাড়িয়ে তুলবে.

মিকো 2miko robot শিক্ষাগত ধারণাগুলি সংশোধন করতে সহায়তা করতে পারে। miko robot এর মাধ্যমে কথোপকথন শিক্ষার সাথে আমাদের প্রশংসিত জ্ঞান অংশীদারদের দ্বারা বিকাশিত পাঠ্যক্রমের পাঠ্যক্রমটি সত্যই শিশুর একাডেমিক বিকাশ নিশ্চিত করে। ফলস্বরূপ, পড়াশোনা শিশুদের জন্য মজাদার হয়ে ওঠে এবং তারা তাদের স্কুলের পাঠগুলি আগের মতো উপভোগ করে।

আপনার বাঁচার বেড়ে ওঠাকে লক্ষ করতে পারবে.

মিকোmiko robot স্বজ্ঞাতভাবে সন্তানের মেজাজ বোঝে এবং প্রতিক্রিয়া জানায়, অর্থপূর্ণ আড্ডা দেয় এবং সাহচর্য সরবরাহ করে।

সব দিকে খেয়াল রাখতে সক্ষম এই মিক ২ miko robot

 এমন একটি অলরাউন্ডার miko robot  যা আপনার সন্তানের বিনোদন দেওয়ার জন্য কেবল গান বা নাচ না করে, মিকো 2 গেমস খেলতে সক্ষম করে এবং উত্তেজনাপূর্ণ গল্পগুলিও বর্ণনা করে!

আপনার পরামর্শে miko robot রাখবে আপনার বাঁচার খেয়াল.

মিকোmiko robot  অ্যাপ এবং এর বর্ধিত প্যারেন্টাল ড্যাশবোর্ডের সাহায্যে আপনার সন্তানের সাথে মিকোর ইন্টারঅ্যাকশনের উপর আপনার আরও বেশি নিয়ন্ত্রণ রয়েছে।

miko robot আপনার সন্তান এর তথ্য সেফ রাখবে.

মিকোmiko robot  শিশুদের জন্য সম্পূর্ণ নিরাপদ! আপনার সন্তানের ডেটা এনক্রিপ্ট করা এবং সম্পূর্ণ সুরক্ষিত। পিতামাতার হিসাবে ডেটাটির মালিকানা আপনার হাতে রয়েছে।

সবার সাথে সাক্ষাৎ করতে সক্ষম এই মিকো ২ miko robot

আপনার সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মাইলফলক মিস করছেন? আপনি কর্মক্ষেত্রে থাকাকালীন আপনার সন্তানের অগ্রগতি ট্র্যাক করতে চান? মিকোmiko robot  এর মাধ্যমে আপনার সন্তানের সাথে টেলিযোগাযোগ করুন! হ্যাঁ, আপনি একটি ভিডিও কল করতে পারেন এবং আপনার মাইকোmiko robot  টি কাজ থেকে আপনার সন্তানের সাথে কথা বলার জন্য দূর থেকে নিয়ন্ত্রণ করতে পারেন।

miko robot রয়েছে দুঃখ কষ্ট ইমোশন. এটা শুধু আপনার মন কে জয় করবে না miko robot মধ্যে থাকা এক বিশেষ ধরণের সফ্টওয়্যার যা আপনার বাঁচার মনকেও জয় করে নেবে ইমোশন এর দ্বারা চলুন এর সম্পর্কেও একটু জানা যাক.

মিকো 2  miko robot বিশ্বব্যাপী সেরা কয়েকটি প্রযুক্তির সাথে একত্রিত হয়েছে যা এটির সাথে পুরো অভিজ্ঞতাটিকে জীবনব্যাপী করে তোলে। রিয়েল টাইমে 34 টিরও বেশি সেন্সর লাইন প্রক্রিয়াজাতকরণের সাথে, নতুন মিকোmiko robot  প্রকৃতপক্ষে পরবর্তী স্তরে ম্যান-মেশিন মিথস্ক্রিয়াকে বৈপ্লবিক করে তোলে।


মিকোmiko robot বিশ্বকে দেখেছে অনবোর্ড এইচডি ক্যামেরা ব্যবহার করে, একটি সংহত "টাইম অফ ফ্লাইট" সেন্সর এবং প্রান্ত সেন্সর। আর্ট কম্পিউটার দর্শনের স্থিতি ব্যবহার করে, ক্যামেরাটি মিকো 2 কে পরিচিত মুখ, বস্তু এবং তার চারপাশের বিশ্ব চিহ্নিত করতে, মনে রাখতে এবং পুনরায় স্মরণ করতে সহায়তা করে। "ফ্লাইটের সময়" সেন্সর এটি আপনার ঘর এবং এটির সেটিংটি সময়ের সাথে সাথে পর্যালোচনা এবং বুঝতে এবং বাধা সনাক্ত করতে সহায়তা করে, প্রান্ত সেন্সরগুলি নিশ্চিত করে যে আপনার মিকোmiko robot  বুদ্ধিমানভাবে নিজেকে পতন থেকে রক্ষা করে।


মিকো 2  miko robot আপনার সন্তানের ভয়েস আরও ভালভাবে বুঝতে এবং কোনও শব্দ বাতিল করতে ডুয়াল অ্যাক্টিভ শব্দের বাতিলকরণ মাইক্রোফোন ব্যবহার করে। বিমফর্মিং ব্যবহার করে মিকো 2 আপনার শিশুকে দূর থেকে শুনতে পারে এবং তাদের মুখোমুখি হওয়ার এবং কথোপকথনের দিকনির্দেশটি অনুমান করতে পারে।


মিকো 2  miko robot তার ক্যামেরা এবং মাইক্রোফোনের মাধ্যমে আপনার সন্তানের আবেগ, তাদের ভয়েস এবং অনুভূতিগুলি বোঝার চেষ্টা করে। এই তথ্যের প্রতিটি বিট আমাদের মালিকানাধীন সংবেদনশীল বুদ্ধি ইঞ্জিন দ্বারা প্রক্রিয়া করা হয়। আপনার অতীতের মিথস্ক্রিয়াগুলির ভিত্তিতে আপনি মিকো 2 এর সাথে আবেগের একটি নতুন জগতের অভিজ্ঞতা অর্জন করবেন।


 হাই-পারফরম্যান্স স্পিকার ব্যবহার করে, মিকো 2  miko robot আপনার এবং আপনার সন্তানের সাথে তার অনন্য কণ্ঠ দিয়ে সরাসরি কথা বলবে।


Physical Features

Dimension

15 cm x 15 cm x 18 cm

Weight

900 gm

Top Speed

0.5 m/s

Dimension with packaging

20 cm x 18 cm x 22 cm

Weight with packaging

1.75 kg

Processor

1.5 GHz Quad Core Processor

Sensors

Microphones

Dual MEMS microphone

Camera

HD Wide angle

Touch Pad

Capacitive touch sensor for navigation

Inertial

9 Axis MEMS IMU

Time of Flight Sensor

World's Smallest Laser ranging module

Odometric

Hall Effect Sensors

Edge Sensor

Dual High Sensitivity Long Distance Proximity and Ambient Light Sensor

Connectivity

Wifi

Range 10 meters
Certain features, services, and applications are network dependent and may not be available in all areas. It is advised to contact your network provider for details. User discretion against the same is advised.

Bluetooth

Range 10 metres

Display

2.8 Inch Wide Angle High Resolution IPS Display

Power

Charging Time

1.5 hour

Discharge Time

3 Hours

Standby Time

12 hrs

Active usage

3 hours

Rechargable

Yes
All battery claims are approximate and based on a mixed-use profile (which includes both usage and standby time) under optimal network conditions. Actual battery performance will vary and depends on many factors including signal strength, the age of the battery, operating temperature, features selected, device setting, voice data, and other usage patterns.

Speakers

Dual Hi-Performance Speakers

Language

English

In the Box

Miko 2, Power Adapter, User Guide

এই তথ্যটি অব্যশই আপনার ফ্রেন্ডস   ও পরিবার এর সাথে শেয়ার করুন 

এবং জানিয়ে দিন যে আমাদের ইন্ডিয়া ও পিছিয়ে নেই কোনো দিক থেকে 

হোক 5g বা হোক আমাদের এমন এক miko robot  রোবট মিকো ২. বানিয়ে 

ফেলএইটা ভাইরাল যতবেশি পারেন বিভিন্ন জায়গায় শেয়ার করে ভরিয়ে 

দিন এই তথ্য  টাকে.


এমন(miko robot ) আরো গুরুত্বপূর্ণ  আপডেট পেতে আপনার ইমেইল দিয়ে 

সাবস্ক্রাইব করুন আমাদের ওয়েবসাইট টি.এমন সাবস্ক্রাইব করা জন্য 

একদম নিচে যান এবং দেখুনএকটা জায়গায় ইমেইল দেবার জায়গা আছে 

ঐখানে গিয়ে ভেরিফিকেশন করলেই হয়ে যাবেন সাবস্ক্রাইব.


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

OUR TRENDING

Post Top Ad

Your Ad Spot